বেস্ট ফ্রেন্ডের ছোট বোন (Best Friend er choto bon) সামির আহমেদ রোহান পর্বঃ ১২

বেস্ট ফ্রেন্ডের ছোট বোন

সামির আহমেদ রোহান 

পর্বঃ ১২ 



আমিঃ টাকা টা 

আম্মুঃ দাড়া দিচ্ছি 

তারপর আম্মু আমার হাতে টাকা দিল

আম্মুঃ শোন 

আমিঃ হুম বলো 

আম্মুঃ ভালো ফল নিয়ে যাবি দেখিস দোকান যে গুলা দিবে ঐ গুলা সারা বাকি গুলা থেকে নিবি 

আমিঃ আচ্ছা 

তারপর আমি বের হলাম

বের হয়ে বাজারে যেয়ে সাঈদ যেখানে সেখানে গেলাম 

সেখানে যেয়ে তো আমি পুরাই অভাক

দেখিই একটা গিফট বক্স আর একটা ফুল হাতে 

আমিঃ কিরে এগুলা কার জন্য 

সাঈদঃ আরে বললাম না কাজ আছে 

আমিঃ কিন্তু কাজ টা কি বলা যাবে? 

সাঈদীর আরে দোস্ত ঐদিকের একটা মেয়েরে অনেক ভালো লাগে,,,,। তাই আর কি 🤭🙈

আমিঃ মাগো মা তুই লজ্জা ও পাস 

সাঈদঃ কেন লজ্জা পাব না কেন  

আমিঃ না আসলে আমি মনে করেভহিলাম তোর লজ্জা বলতে কিছু নাই  😐 😐

সাঈদঃ সালা তোর মতো রে 

আমিঃ আমার মতো হলে ভালোই হত 😐 😐

সাঈদঃ 😑 😑 😑

আমিঃ আচ্ছা চল বেশি কথা না বাড়িয়ে

সাঈদঃ হুম চল

তারপর আমি আর সাঈদ খুশির বাসার দিকে রওনা দিলাম 

আমার কেমন জানি লাগতেছে খুশির বাসায় যাব এই জন্য না সাঈদের কান্ড দেখে

তারপর সব কিছু বাদ দিয়ে খুশির বাসায় পৌছালাম 

বাসার সামনে যেয়ে বেল দিতেই তানিয়া এসে দরজা খুলে দিল 

তানিয়াঃ আপনারা,,,,,,,।

সাঈদঃ হুম তোমার জন্য বিয়ের প্রস্থাব নিয়ে আসছি

এটা শোনার পর 

তানিয়ার মুখে কান্না কান্না ভাব চলে আসলো

তানিয়া ভাবতেছে সাঈদ হয়তো সত্যি বলতেছে

আমিঃ সাঈদ ফাইজলামি করিস না তো 

সাঈদঃ 😕 😕 😕 😐 😐 😐

আমিঃ খুশি কোথায়, , , ,? 

তানিয়াঃ রুমে, , , , ,। 

তারপর আমি আর সাঈদ খুশির রুমে

যেয়ে দেখি খুশি অন্য দিকে তাকিয়ে আছে 

আমিঃ কিরে কুত্তি

খুশিঃ কুত্তা তোরা এখানে(আমাদের দিকে তাকিয়ে) 

আমিঃ কেন আমরা আসছি দেখে কি সমস্যা হইছে  , , , , ? চলে যাব, , , , ,?

খুশিঃ কুত্তা বেশি বুঝিস কেন , , , , ,? এই তানিয়া , , , , । 

তানিয়াঃ কি , , , , , , ? 

খুশিঃ যা ওদের জন্য কিছু নিয়ে আয় , , , , , । 

আমিঃ না থাক লাগবে না চলে যাই আমরা যেই গুলা নিয়ে আসছি তা নিয়ে , , , ,। 

খুশিঃ তুই চলে গেলে যাবি যেগুলা আনছিস তা তো নিতে দিব না 

আমিঃ কেন আমি নিয়ে আসছি আমি নিয়ে যাব না 

খুশিঃ না নিয়ে যাবি কেন নিয়ে আসছিস না 

আমিঃ নিয়ে আসছি দেখেই তো নিয়ে যাব 

সাঈদঃ বাল চুপ করবি , , , , । আর তুই কি অসুস্থ নাকি ভালো মত খাওয়ার দান্দা করতেছিস(খুশি কে বলল)

খুশিঃ ও মা ভুতের মুখে আল্লাহর নাম 

সাঈদঃ হই

খুশিঃ আচ্ছা যা চুপ হলাম 

তারপর সাঈদ ওর বেগ থেকে গফটা আর ফুলটা বের করলো ❀ 

আমি তো অচাক 😳 😳 😳

সাঈদ গিফট আর ফুলটা খুশিকে দিয়ে বললো

সাঈদঃ Happy Birthday থুক্কু অসুস্থ day

খুশিঃ মানে কি 

সাঈদঃ আরে কলেজ থেকে বাসায় যাওয়ার পর টিভি অন করার পর দেখি দেবের চেলেঞ্জ মুভিটা দিতেছে 

আমিঃ সেটার সাথে এটার কি সম্পর্ক 

সাঈদঃ পুরাটা শেষ করতে দে , , ,। 

খুশিঃ আচ্ছা তুই বল

সাঈদঃ সেই মুভির মধ্যে নায়ক ভিলেন অসুস্থ হলে ফুল নিয়ে দেখতে যায়

খুশিঃ হায়রে মুভি

সাঈদঃ দেখিছ অনেক সুন্দর আছে

আমিঃ সালা রাখ তোর বাংলা সিনেমার 

সাঈদঃ এই বাংলা সিনেমার না 

আমিঃ কেন এটার মধ্যে আর বাংলা সিনেমার মধ্যে পার্থক্য কি?

সাঈদঃ বাংলা সিনেমার মধ্যে সব ন্সিকার বাপ ভিলেন থাকে 

আমিঃ তো এটার মধ্যে ও তো সব ন্সিকার বাপ ই ভিলেন থাকে 

সাঈদঃ না,,। আবার বাংলা সিনেমায় সব ভিলেনের নাম চৌধুরী সাহেব থাকে

আমিঃ হুম ভাই মাফ চাই আর বলা লাগবে না 

সাঈদঃ হুম 

আমিঃ আচ্ছা তুই না এটা অন্য কারো জন্য আনলি৷ (কানেকানে) 

সাঈদঃ এটা দেখে ও একদম সুস্থ হয়ে যাবে দেখিসব (কানেকানে) 

আমিঃ আচ্ছা (কানেকানে) 

খুশিঃ অই তোরা কানেকানে কি ফিস ফিস করতেছিস 

আমিঃ কিছু না,,,,।  বক্সটা খুল দেখি কি আছে 

খুশিঃ না তুই তো জানিস ই কি আছে 

আমিঃ কছম রে আমি জানি না কি আছে

খুশিঃ আচ্ছা

তারপর খুশি খুলতে থাকলো এর মধ্যে সাঈদ আমার কানেকানে দিল এর মধ্যে কি আছে 

 তারপর খুশি খুলে এমন জোরে চিৎকার দিল পুরা বাসার সবাই ভয় পেয়ে গেল

আসলে বক্সের ভিতর কয়েকটা তেলাপোকা ছিল  😁 😐 😁 😐 😁 😐 😁 

খুশিঃ প্লিজ এটা এখান থেকে নে

সাঈদঃ কেন দেই তোর উপরে

খুশিঃ সাঈদ দেখিস ভালো হবে না 

সাঈদঃ ভালো হবে নাকি হবে না পরে দেখা যাবে 

তারপর সাঈদ খালি হাতেই খুশির দিকে ছুরে মারলো 

খুশিঃ ও মা গোওওওওওওও বলে কান্না করে দিল

আন্টিঃ কি হইছে এভাবে চিৎকার করতেছিস কেন

খুশিঃ সাঈদ তেলাপোকা নিয়ে আসছে বক্সে করে 

আন্টিঃ এই জন্য কি এভাবে চিৎকার করা লাগে নাকি,,,,।  তেলাপোকা কি তোকে খেয়ে ফেলবে নাকি

খুশিঃ আমার ভয় করে 🥺 🥺

আন্টিঃ আরে ভয় রে

খুশিঃ 🥺 🥺 🥺 🥺

তারপর আন্টি চলে গেল

খুশিঃ কুত্তা রে (বলে সাঈদকে মারতে আসলো)

সাঈদঃ আমাকে মারলেই আন্টির কাছে বলে দিব 

এটা শোনার পর আর কিছু বলল না 

খুশিঃ তোকে পাই দেখে নিব

সাঈদঃ আমি তো তোর ভালোই করলাম

খুশিঃ ভালো করছিস 😡 😡 😡,,,,। রাগ উঠাইস না বললাম , , , । 

সাঈদঃ আচ্ছা তুই অসুস্থ ছিলি না?? 

খুশিঃ হুম

সাঈদঃ এখন কি মনে হচ্ছে তুই অসুস্থ  

খুশিঃ না 

সাঈদঃ আজ সকাল থেকে কত টাকার ঔষধ খেয়েছিস 

খুশিঃ প্রায় ২০০ টাকার ঔষধ খেয়ে ফেলছি

সাঈদঃ ঔষধ খেয়ে সুস্থ হইছিস

খুশিঃ সাথে সাথে ই কি সুস্থ হয়ে যাব নাকি আজব

সাঈদঃ আর দেখ আমার ঘরের কোনায় পরে থাকা একটা ক্ষতিকর তেলাপোকা দেখে সাথে সাথে তুই সুস্থ হয়ে গেছিস খাওয়া ও লাগে নাই

খুশিঃ 😕 😕 😕 😕 

সাঈদঃ আসলে আমি অনেক কিছুই পারি কিন্তু তোদের বলি যদি সেলিব্রিটি হয়ে যাই,,,। বাড়ির সামনে অনেক ভির হবে তাই আর কি

আমিঃ শোনলাম অনেক কিছু কিন্তু কিছু বলার নাই 

খুশিঃ মজার হলেও কথায় কিন্তু যুক্তি আছে 😅 😅 

আমিঃ হুম ডাক্তার বলে কথা 

সাঈদঃ আমি তোর জ্বরের কথা শোনে এই ঔষধ টা সাথে সাথে আবিষ্কার করলাম আর কি শুধু তুই ফ্রেন্ড বলে

খুশিঃ হুম আমাকে দেখাইছিস তাই এখনো এখানে বসে আছিস,,,,। আর কাউ কে দেখাইস না তাহলে ও ঠিকি সুস্থ হবে কিন্তু তুই হাসপাতালে থাকবি

আমিঃ খুশি কথাটা মজার হলেও যুক্তি আছে 😅 😅 😅 😅

সাঈদঃ আমাকে নিয়ে মজা করতেছিস,,,৷ বুঝলি না রে বুঝলি না 

আমিঃ ভাই আমাদের বুঝাও লাগবে না 

সাঈদঃ হুম 

আমিঃ আর শোন আমি অসুস্থ হলে ভুলেও তুই কোন ঔষধ নিয়ে যাইস না পরে দেখবি তুই নিজেই অসুস্থ,,,। 

সাঈদঃ 😐 😐 😐 😐 

আমিঃ মনে থাকে যেন 

waiting for next part........... 

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন 🥰🥰

নামাজ পড়বেন 🤲🤲

আসসালামু আলাইকুম 🥰🥰

আল্লাহ হাফেজ 🤝🤝

Post a Comment

Previous Post Next Post