সিনিয়র গুন্ডি আপু যখন বউ - Senior Gundi Apu Jokhon Bow

 গল্প : সিনিয়র গুন্ডি আপু যখন বউ

লেখক : মোঃ রিফাত আলী মিথুন

পর্ব : 03/শেষ পর্ব

Bangla Golpo, bangla story, বাংলা গল্প,  bangla Love Story, বাংলা ভালোবাসার গল্প,  Horror story, ভুতের গল্প, LoveStory, বাংলা গল্প, প্রেমের কাহিনী, গল্প সাহিত্য,অনলাইন গল্প, বাংলা অসমাপ্ত গল্প, bangla story, online story,  thakurmar jhuli, kujo buri golpo, roopkatha golpo,


আমি : আজকে কলেজ নাই এজন্য প্যারা ও নাই । রুমে এসে লেপের ভিতরে ঢুকে পড়লাম । কেন যে পড়ালেখা আবিষ্কার হইছে । পড়ালেখা আবিষ্কার না হলে শীতের সকালে প্রতিদিন আর লেপের মধ্যে থেকে বের হতে হতো না । যত নষ্টের মূল এই পড়ালেখা , ধুর আর ভালো লাগে না । যাই হোক , লেপের মধ্যে ঢুকে ফেসবুক চালাচ্ছি এমন সময় আমার ফ্রেন্ড রবি মেসেজ দিলো , মেসেজ সিন করে তো আমার চোখ কপালে উঠে গেল । কারণ সকালে যে স্বর্ণা গুন্ডি কান ধরে উঠবস করাইছে সেই ছবি দিছে রবি । আমি রবি কে বললাম , দোস্ত তুই এই ছবি কই পাইলি । রবি বললো অতো কিছু শুনে লাভ নাই , ট্রিট দিতে হবে না হলে ছবি ভাইরাল কইরা দিমু । আমি বললাম , দোস্ত তুই না ভালো ছেলে । তুই এমন করতে পারবি আমার সাথে । রবি বললো আমাকে পাম দিয়া লাভ নাই তুই ট্রিট দিবি এটাই ফাইনাল । নাহলে আজকে ফেসবুকে । আমি বললাম , এই না না , আমি ট্রিট দিবো , কখন খাবি সেটা বল । রবি বললো , মামার দোকানে আছি তাড়াতাড়ি আয় , এখনি ট্রিট নিমু । আমি অসহায় হয়ে বললাম আচ্ছা দাঁড়া আমি আইতাছি । দোকানে গিয়া দেখি চার হারামী একজায়গায় , তারপর তারা রেস্টুরেন্টে গিয়ে আমার পকেট ফাঁকা করে দিলো । আমার আদরের ৬ হাজার টাকা চলে গেল । ভাবতেই বুকটা ফাইট্টা যাইতাছে ।

স্বর্ণা : পরের দিন কলেজে গিয়ে কেম্পাসে বসে আছি । তখনি দেখি রিফাত একটা মেয়ের সাথে হেসে হেসে কথা বলতেছে । দেখেই মাথায় আগুন ধরে উঠলো । বেডার কতো বড় সাহস আমার সামনে অন্য মেয়ের সাথে টেংকি মারে । দ্বারা তোদের দেখাচ্ছি মজা । মনে মনে রিফাত এর চৌদ্দ গুষ্টি উদ্ধার করতে করতে রিফাত এর সামনে গিয়ে দাঁড়ালাম । সামনে গিয়ে বলে উঠলাম , ঐ এখানে হচ্ছে টা কি । এটা কি প্রেম করার জায়গা একটু রেগে কথা গুলো বললাম ।

আমি : আমার ক্লাসমেট শিমুর কাছ থেকে একটা নোট নিচ্ছিলাম । তখনি হঠাৎ স্বর্ণা চলে আসলো । হঠাৎ চলে আসাতে একটু ভয় পেয়ে গেছি । কিন্তু তার থেকে অবাক হলাম স্বর্ণার কথা শুনে । কি বললো কিছু বুঝতে পারছি না । আমি কিছু বলার আগেই স্বর্ণা বলে উঠলো 

স্বর্ণা : ঐ আমি কি বললাম কানে যাচ্ছে না । আর তুই কালকে ঐ ভাবে পালায় গেলি কেন । তোর তো আজকে খবর আছে চল আমার সাথে ।

আমি : কো কো কোথায় যেতে । আর কালকে প্রাইভেট ছিল তাই ঐ আর কি । প্লিজ এবারের মতো মাফ করে দেন । এমন ভুল আর কখনো করবো না ।

স্বর্ণা : মনে মনে বলতেছি , তোকে এখানে ছেড়ে দেই আর তুই এই শাতচুন্নীর সাথে প্রেম লীলা করবি । এই স্বর্ণা থাকতে এটা কখনো সম্ভব নয় । আমি রিফাত এর কোন কথা না শুনে জোর করে ওখান থেকে একটা ফাঁকা জায়গায় নিয়ে গেলাম ।

আমি : মনে মনে আল্লাহকে ডাকতেছি , এই স্বর্ণা যদি এখন আমাকে মেরে ফেলে তাহলে কেউ দেখতে পাবে না । আল্লাহ বাঁচাও । কিন্তু স্বর্ণা আমার সব ধারণা ভুল প্রমাণিত করে আমাকে প্রোপজ করে বসলো ।

স্বর্ণা : রিফাত আমি তোকে ভালবাসি এবং তোকেও আমাকে ভালোবাসতে হবে । আমাকে ছেড়ে যদি অন্য কোন মেয়ের সাথে প্রেম তো দূরের কথা কথাও যদি বলিস তাহলে তোকে আমি খুন করে ফেলবো । So I Love you And Do you Love me

আমি : আমি মনে মনে ভাবছি , আচ্ছা ও কি আমাকে প্রোপজ করলো নাকি হুমকি দিলো । সে যাই হোক আমি তো স্বর্ণাকে ভালোবাসি । তাই প্রোপজ একসেপ করলাম এবং ১ বছর পর পারিবারিক ভাবে বিয়ে হয়ে গেল আমাদের । বিয়ের আগে আমরা দুজনে চুটিয়ে প্রেম করলাম ।


----------- সমাপ্ত --------------

Post a Comment

Previous Post Next Post