বেস্ট ফ্রেন্ডের ছোট বোন(Best friend er choto bon) সামির আহমেদ রোহান পর্বঃ ১১

বেস্টফ্রেন্ডের ছোট বোন

সামির আহমেদ রোহান 

পর্বঃ ১১



আমিঃ আরে বাল ঝগড়া করিস না ঠান্ডা হ

খুশিঃ বা* হব

আমিঃ কি হইছে এমন রেগে আছিস কেন

খুশিঃ ও আমাদের বাবু বলল কেন

আমিঃ ভুলে বলে ফেলছে

খুশিঃ ভুলে বলবে কেন 

আমিঃ খুশি চুপ করবি

তারপর সবাই মিলে আড্ডা দিয়ে ঘুমিয়ে গেলাম

সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে কলেজে গেলাম 

কলেজে যেয়ে আমি আর সাঈদ বসে আছি 

আজ অনেক্ক্ষণ হয়ে গেলো 

কিন্তু খুশি কলেজে এখনও আসতেছে না 

আমার ফোনেও টাকা নাই

আর সাঈদ তো সালা ফকির 😑 😑 😑 😑

কিছু বলেও নাই আজ আসবে কি না 

অনেক টেনশন হচ্ছে 

এই টেনশন নিয়ে বসে আছি 

দেখি একটু পর তানিয়া গেট দিয়ে ভিতরে আসছে আমি অন্য দিকে তাকিয়ে থাকলাম

তানিয়া আমাদের দিকে আসুতে লাগলো 

আমি অন্য দিকে তাকিয়ে আছি  আর এই দিকে দিয়ে তানিয়া আমাদের সামনে চলে আসলো 

সাঈদঃ কি হইছে এখানে কি , , , , , । কোন সমস্যা ? ? ? ? 

তানিয়াঃ ভাইয়া সরি আমি আপনাদের অনেক কিছু বলছি  😔 😔 😔  , , , ,। আপনারা যে আমার থেকে বড় তা প্রায় ভুলেই গেছিলাম প্লিজ ভাইয়া মাফ করে দেন 

সাঈদঃ কিসের মাফ যাও এখান থেকে 

তারপর তানিয়া আমার সামনে আসলো 

তানিয়াঃ ভাইয়া প্লিজ আমাকে ক্ষমা করে দেন , , , । অই দিনের পর থেকে আপু আমার সাথে কোন কথাই বলে প্লিজ ভাইয়া মাফ করে দেন আর আপুকে বলে আমার সাথে কথা বলতে প্লিজ ভাই  😭 😭 😭 😭

বলতে বলতে কান্না করে দিল

আমিঃ আরে কান্না করো কেন  , । । । কান্না করা লাগবে না আমি খুশি কে আগেও বলছি আবার বলবো সমস্যা নাই 

তানিয়াঃ বলেন ক্ষমা করে দিছেন

আমিঃ আরে কি তো ভুলেই গেছি এগুলা  , , , , । আচ্ছা খুশি কোথায় এখনও তো কলেজ আসলো না 

তানিয়াঃ কাল রাতে হঠাৎ করে আপুর অনেক জ্বর আসছে , , , ,। 

আমিঃ এখন কি অনস্থ শরিরের

তানিয়াঃ এখন রাতের থেকে একটু ভালো

আমিঃ অহ আচ্ছা তুমি ক্লাসে যাও

তানিয়াঃ আচ্ছা 

তারপর তানিয়া ক্লাসে চলে গেল 

পরে আমি তারাতারি বাহিরে যেয়ে ফোনে রিচার্জ করে খুশি কে কল দিলাম 

খুশিঃ হ্যালো

আমিঃ কিরে তোর কি হইছে 

খুশিঃ কই কিছু হয় নাই তো 

আমিঃ তাহলে কলেযে আসিস নি কেন 

খুশিঃ এমন আজ যাব না (ও তাও বলতে চাচ্ছে না) 

আমিঃ জ্বর কমছে? 

খুশিঃ কিসের জ্বর 

আমিঃ তানিয়া আসছিল আমাদের এখানে 

খুশিঃ ওহ

আমিঃ হুম,,,,। এখন বল শরির কেমন 

খুশিঃ এখন একটু ভালো

আমিঃ ওহ ভালো ভাবে খাবি তারপর ঔষধ খাবি

খুশিঃ রুটি কলা নিয়া দেখতে আয়,,,,। কিছু খেতে পারি না তিতা লাগে,,,,,,৷ 

আমিঃ আচ্ছা বিকেলে আসবো এখন রাখি ক্লাসে যাই,,,,,  স্যার মনে হয় ক্লাসে চলে গেছে 

খুশিঃ এই শোন 

বলার আগেই কল কেটে দিছি

তারপর দৌড়ে ক্লাসে চলে গেলাম

ক্লাসে যেয়ে দেখি স্যার চলে গেছে ক্লাসে 

আমিঃ May i come in sir?

স্যারঃ Yes. Come in.এতোক্ষন কোথায় ছিলে দেরি হলো কেন

আমিঃ স্যার একটা জরুরি কল দেওয়ার ছিল কথা শেষ করতেই একটু দেরি হয়ে গেছে

স্যারঃ আচ্ছা সিটে যেয়ে বসো

তারপর আমি আমার সিটে বসলাম

আমি ক্লাসে কি করাচ্ছে কিছুই বুঝতেছিলাম 

এটা বলতে গেলে আমার একটা প্রব্লেম ই আমি ক্লাসের সুরু থেকে না থাকলে কিছুই বুঝি না 

আর সাঈদ তো ক্লাস ই করে সারা ক্লাস ফাইজলামি করে 

তাই আমি আর সাঈদ একটু দুষ্টুমি করতেছিলাম তখন স্যার দেখে ফেলে বললো

স্যারঃ এই ছেলে এমনিতেই ক্লাসে লেট করে আসছো আবার অন্যকে ডিস্টার্ব করতেছো এতো দিন তুমি ছিলে না ক্লাসে শান্তি ছিল,,,,,। ক্লাসে কি ফাইজলামি করতে আসো বেয়াদব ছেলে,,,,। চুপচাপ ক্লাস করতে পারলে কর আর ক্লাস না করতে মন চাইলে বের হয়ে যাবে কিছু বলবো না,,,,। অন্য একজনকে ডিস্টার্ব করতেছো কেন

স্যার বলতেছিল আর আমি শোনতেছিলাম একটু না একটু বেশি খারাপ লাগছিল 

কারণ আমি কোন সময় ক্লাসে কথা বলি না আর সব চেয়ে বেশি খারাপ লাগছিল যখন বলছে এতো ছিলে না ক্লাসে শান্তি ছিল 

হুম আমি জানি স্যার কিছু ভুল বলে নাই কারণ আমার জন্য অন্য একজন ডিস্টার্ব ফিল করতেছিল যা মোটেও ঠিক না কিন্তু ঐ কথাটা শুনে একটু খারাপ লাগছে 

আমিঃ সরি স্যার আর হবে না (বলে নিচের দিকে তাকিয়ে ছিলাম) 

স্যারঃ বসো

তারপর আবার স্যার ক্লাস করা শুরু করে দিল

ক্লাস শেষ আমি চুপ করে বসে ছিলাম তখন সাঈদ আসলো

সাঈদঃ কিরে দোস্ত মন খারাপ 

আমিঃ আরে না মন খারাপ কেন হবে 

সাঈদঃ আমি জানি মন খারাপ,,,,। আরে স্যার একটু রেগে গেছিলো তাই এগুলা বলছে,,,। আমি তো এই লেকচার প্রতিদিন ই শুনি

(আসলে বন্ধু তো বন্ধু ই বলার আগেই বুঝে যায়,,,,,। আমি আর কিছু পাই আর না পাই ২টা মনের মতো বন্ধু পাইছি থুক্কু একটা বান্ধুবি 😁,,,,।আলহামদুলিল্লাহ 🥰🥰)

আমিঃ হুম

তারপর সব গুলা ক্লাস করে বাহিরে আসলাম 

আমিঃ সাঈদ 

সাঈদঃ কি

আমিঃ বিকেলে একটু বের হতে পারবি? 

সাঈদঃ কেন কোথাও যাবি নাকি।।।

আমিঃ হুম

সাঈদঃ কোথায়??? 

আমিঃ খুশির বাসায়

সাঈদঃ কেন 

আমিঃ শুনলি না ওর জ্বর 

সাঈদঃ হুম আচ্ছা,,,। কিন্তু আমার কাছে কোন টাকা নাই আগেই বলে রাখলাম 

আমিঃ আচ্ছা লাগবে না,,,,। সালা কিপটা

সাঈদঃ হ কিপটা ই তোর সমস্যা 

আমিঃ না ভাই কোন সমস্যা না৷ তুই বাসায় যা

সাঈদঃ হুম যাচ্ছি

তারপর ২ জন বাসায় চলে গেলাম 

আমি বাসায় যেয়ে আম্মুকে খুশির শরির খারাপ বললাম আর বললাম যাব ওর বাসায়

আম্মুঃ যাবি তো ভালো কথা যা

আমিঃ বুঝ না 

আম্মুঃ কি বুঝবো

আমিঃ কিছু তো নিয়ে যাওয়া লাগে নাকি

আম্মুঃ হুম আপেল,কমলা দিয়ে যাস যাওয়ার সময়

আমিঃ আরে টাকা লাগবে তো 

আম্মুঃ এটা বললেই তো পারিস এমন করে বলিস মনে হয় আমি কোন দিন টাকাই দেই নি তোকে 

আমিঃ আরে মা রে,,,,। দেও তো 

আম্মুঃ যাওয়ার সময় নিয়ে যাস এখন ফ্রেশ হয়ে খেতে আয়

আমিঃ আচ্ছা 

তারপর আমি ফ্রেশ হয়ে খেয়ে 

কিছুক্ষন রেস্ট নিলাম 

বিকেলে সাঈদকে কল দিলাম

আমিঃ কিরে বের হবি নাকি 

সাঈদঃ আচ্ছা আমি বাজারে আছতেছি তুই আয় 

আমিঃ আচ্ছা 

সাঈদঃ হুম আমার ঐদিকে একটা কাজ ও আছে

আমিঃ বাহ বস বাহ তোর ও কাজ থাকে 

সাঈদঃ আমি অনেক বেস্ত মানুষ ওকে 😎 😎 😎

তারপর আম্মুর কাছে গেলাম 

আমিঃ আম্মু 

আম্মুঃ কি

আমিঃ টাকা টা 

আম্মুঃ দাড়া দিচ্ছি 

তারপর আম্মু আমার হাতে টাকা দিল

আম্মুঃ শোন 

আমিঃ হুম বলো 

আম্মুঃ ভালো ফল নিয়ে যাবি দেখিস দোকান যে গুলা দিবে ঐ গুলা সারা বাকি গুলা থেকে নিবি 

আমিঃ আচ্ছা 

তারপর আমি বের হলাম

বের হয়ে বাজারে যেয়ে সাঈদ যেখানে সেখানে গেলাম 

সেখানে যেয়ে তো আমি পুরাই অভাক


Waiting for next part.........

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন 🥰🥰

নামাজ পড়বেন 🤲🤲

আসসালামু আলাইকুম 🥰🥰

আল্লাহ হাফেজ 🤝 🤝

Post a Comment

Previous Post Next Post