বেস্ট ফ্রেন্ডের ছোট বোন by সামির আহমেদ রোহান পর্বঃ ০৩

বেস্ট ফ্রেন্ডের ছোট বোন

পর্বঃ ০৩

লেখকঃ সামির আহমেদ রোহান 




SSC Exam শেষ হওয়ার পর খুশি ওর বোন কে নিয়ে বাড়ি চলে আসে 


পরের দিন কেম্পাসে আসলে 


আমিঃ কিরে ভুলেই তো গেছিস কোন খোঁজ খবর নাই 


খুশিঃ কুত্তা রে সারাক্ষন ই তো কথা বললাম 


সাঈদঃ কিরে তুই নাকি তোর বোনকে বাড়ি নিয়ে আসছিস 


আমিঃ এই লুইচ্চা ওর বোন শুধু আমার নজর দিবি না 


সাঈদঃ হুম সবই তোমার আমার আর কেউ না 


আমিঃ সালা আমি কি তোর মতো সব মেয়ের দিকে তাকায় থাকি


খুশিঃ এ তোরা কি থামবি 


সাঈদঃ কি থামবো বাল ওর জন্য শান্তিতে একটা প্রেম ও করতে পারি না,,,,। যাকেই প্রপোজ করতে যাই তার আগেই বলে দেয় ভাইয়া সামিরের সাথে রিলেশন করায় দিবা 


আমিঃ তুই সবার দিকে নজর দিস তাই সবাই এমন বলে,,,। একজন কে ভালোবাস তাহলে দেখ ঠিক হবে 


সাঈদঃ হইছে বাল তুমি জ্ঞান দিতে আইসো না 


খুশিঃ বাল চুপ কর তো যারে ও চয়েজ করবে সেই ওর সাথে প্রেম করবি,,,। এখন থাম 


সাঈদঃ তাহলে আমার লাগবে না 


আমিঃ না লাগলে নাই ভাগ


তারপর আমরা ক্লাস করে চলে আসলাম 


কিছুদিন পর পরিক্ষা 

আর আমাদের পরিক্ষার পর তানিয়াদের ভর্তি(তানিয়া মানে খুশির বোনের)


আমিঃ এ কুত্তি


খুশিঃ কি হইছে 


আমিঃ তোর বোনকে একদিন নিয়ে আয় কলেজ দেখানোর জন্য


খুশিঃ কেন এখন এখানে এসে কি করবে 


আমিঃ আরে তুই না বললি যে ও এখানে ভর্তি হবে 


খুশিঃ হুম,,,।কিন্তু যদি চাঞ্চস না পায় তাহলে 


আমিঃ আরে স্যারকে বলে করায় দিব সমস্যা নাই 


খুশিঃ হুম স্যার তোর কথা শুনতে বসে আছে


আমিঃ আরে আমি বললে স্যার না করবে না


খুশিঃ আচ্ছা নিয়ে আসবো 


আমিঃ আচ্ছা 


খুশিঃ এখন একটু আগায় দিউএ আয় না প্লিজ 


আমিঃ কেন একা যেতে পারিস না 


খুশিঃ না নিয়ে গেলে নাই,,,,। আজ একটা বয়ফ্রেন্ড থাকলে ঠিকি এগিয়ে দিয়ে আসতো 


আমিঃ কেন সেকেন্ড ইয়ারের লিমন ভাই তো তোকে পছন্দ করে,,,,। আমার যানা মতে তুই এ তাকে পছন্দ করিস,,,,,,। তাহলে প্রেম করে নিলেই তো পারিস 


খুশিঃ না রে আমি এখন এসব রিলেশনে জরাতে চাই না,,,। এখন পড়া লেখা করে কিছু একটা করবো


আমিঃ আচ্ছা এখন তো যেতে পারবি 

(এতোক্ষন হাটতে হাটতে কথা গুলা বলতেছিলাম) 


খুশিঃ হুম Thanks দোস্ত 🥰 সাবধানে যাস


আমিঃ আচ্ছা যা বাসায় যা আর মনে করে কাল তোর বোনকে নিয়ে আসিস😁😁


খুশিঃ আচ্ছা নিয়ে আসবো 😑😑


আসলে ওর সাথে আমি সব সময় মজা করি 


তারপর বাড়ি গেলাম 


বাসায় যেয়ে ফ্রেশ হয়ে খেতে বসলাম


আম্মুঃ কিরে সামনে তো পরিক্ষা,,,। 


আমিঃ হুম তো


আম্মুঃ পড়া লেখা কেমন চলছে


আমিঃ ভালোই খারাপ না


আম্মুঃ ভালো রেজাল্ট করলে ভালো একটা ফোন কিনে দিব 


আমিঃ সত্যি তো নাকি মিথ্যা বলতেছো


আম্মুঃ সত্যি


আমিঃ আচ্ছা 


তারপর খেয়ে রুমে যেয়ে পড়তে বসলাম


অনেক দিন হলো আম্মুকে বলতেছি একটা ভালো ফোন কিনে দাও 


আমি নরমাল একটা ফোন ইউজ করি 


পড়া শেষ করে ফোন ✆  নিয়ে বসলাম


তারপর আমাদের ফ্রেন্ডদের একটা মেছেঞ্জার গ্রুপ আছে সেখানে আড্ডা দিতে থাকলাম


কথা বলা শেষ করে ঘুমাতে গেলাম


তারপর দিন সকালে কলের আওয়াজে ঘুম ভাঙলো


ফোন ✆ হাতে নিয়ে দেখি খুশি কল করছে 


আমিঃ হ্যালো, এতো সকালে কল দিছিস কেন


খুশিঃ এ কুত্তা তুই কই এখনো ঘুমাস নাকি 


আমিঃ আরে না রাস্তায় আছি 


খুশিঃ কুত্তা আমি কি জানি না যে তুই ঘুমাস নাকি


আমিঃ জানিস যখন বলিস কেন 


খুশিঃ কুত্তা তারাতারি আয়


আমিঃ কেন আজকে কি


খুশিঃ তুই আয় সারপ্রাইজ আছে 


আমিঃ কি সারপ্রাইজ বল না প্লিজ


খুশিঃ বললে সারপ্রাইজ থাকে নাকি তুই তারাতারি আয় তাহলেই দেখতে পারবি


তারপর আমি উঠে কোন রকম ফ্রেশ হয়ে সারপ্রাইজ আছে বলে না খেয়েই কলেজের দিকে দৌড় দিলাম


তারপর কলেজের গেটে এসে দাড়ালাম হাপায় গেছি তাই একটু দাঁড়িয়ে ভালো ভাবে শ্বাস নিলাম এখন ঠিক আছি তারপর কলেজের ভিতরে গেলাম


নাহলে ভাবতো আমি সারপ্রাইজের কথা শুনে এতো দৌড়িয়ে আসছি যদিও এটাই সত্যি 


আমি কলেজের ভিতরে ডুকতেই দেখলাম সাঈদও মাত্র আসছে 


তারপর ২ জন আমরা যেখানে বসে আড্ডা দেই সেখানে যেতে লাগলাম 


হঠাৎ দেখলাম আমাদের আড্ডার যায়গায় কেউ একজন বসে আছে  


আমি তো তাকে দেখে পূরাই অভাক


আমি অই জায়গায় দারিয়ে গেছি 


সাঈদ একটু সামনে চলে গেছিল পরে যখন দেখে আমি দাড়িয়ে আছি আমার কাছে আসলো


সাঈদঃ কিরে মামা কি দেখতেছিস এমন করে


আমিঃ মামা দেখ মেয়েটা কি সুন্দর না 


সাঈদঃ কি তুই বলতেছিস মেয়েটা সুন্দর আমার বিশ্বাস ই হয় না 


আমিঃ আরে তাকা দেখ আমাদের যায়গায় বসে আছে অই মেয়েটা 


সাঈদঃ অই মেয়ের তো পুরা শরির ই ডাকা বোরখা পরা, শুরু চোখ গুলা দেখা যাচ্ছে 


আমিঃ সালা চোখ দেখলেই বুঝা যায় মানুষ কতো সুন্দর 


সাঈদঃ এমন ও তো হতে পারে বাজেট কম ছিল তাই বোরখা পরে শুধু চোখে ময়দা দিছে 


আমিঃ যা দেওয়ার দিছে মামা আমার অই মেয়েকে পছন্দ হইছে  এটাই ফাইনাল কথা


সাঈদঃ আচ্ছা মামা তুই কি সিরিয়াস??? 


আমিঃ হুম মামা আমি সিরিয়াস 


সাঈদঃ আমার বিশ্বাস হচ্ছে না তো 


আমিঃ বিশ্বাস না হওয়ার কি আছে,,,,,,। আচ্ছা বাদ দে চল দেখি আমাদের যায়গায় কি করে 


তারপর আমি আর সাঈদ ঐ দিকে যাওয়ার জন্য যেই পা আগাবো 


তখন দেখি ওখানে খুশি এসেছে 


আমি ভাবলাম আমাদের জায়গায় বসেছে তাই হয়তো উঠতে বলতেছে


তাই আমি আর সাঈদ ও ওখানে গেলাম


খুশিঃ কি এতোক্ষণ লাগে আসতে 


আমিঃ হুম লাগে তো


খুশিঃ আজ ঝগড়া করবি না বললাম,,,,। আয় পরিচয় করিয়ে দেই,,,,,,। তানিয়া(ঐ মেয়েটাকে উদ্দেশ্য করে) এরা আমার ফ্রেন্ড,,,,,। আর ও হচ্ছে আমার ছোট বোন(আমাকে আর সাঈদকে উদ্দেশ্য করে) 


আমিঃ এটা তোর বোন তানিয়া 


খুশিঃ হুম এটাই আমার বোন 


সাঈদঃ কলেজ আসছে তো বোরখা পরে আসছে কেন


খুশিঃ ও বোরখা পরা ছাড়া বের হয় না শুধু স্কুলে যায় আর কলেজ ভর্তি হলে কলেজের ড্রেস পরে আসবে 


আমিঃ তাহলে চল কেন্টিনে যাই,,,,। কিছু খাই,,,। না খেয়ে চলে আসছি,,,,।


খুশিঃ আমি আজ খাওয়াবো না 


আমিঃ আচ্ছা আয় আমি খাওয়াবো 


সাঈদঃ সত্যি 😳😳


আমিঃ হুম সত্যি চল


সাঈদঃ মামা সত্যি করে বল কয় টাকা চুরি করছিস,,,। আমাকে ৪০% দিতে হবে না হলে আন্টিকে বলে দিব


আমিঃ সা ,,,,।  গালি দিলাম না,,,। আমাকে দেখে কি চোর মনে হয় তোর,,,,


Waiting for next



Post a Comment

Previous Post Next Post