বেস্টফ্রেন্ডের ছোট বোন by সামির আহমেদ রোহান পর্বঃ ০২

 বেস্টফ্রেন্ডের ছোট বোন

পর্বঃ ০২

লেখকঃ সামির আহমেদ রোহান 



খুশিঃ বিশ্বাস আছে বলেই এখনো জিজ্ঞেস করতেছি নাহলে কোন সময় মেরে নাক ফাটায় দিতাম


আমিঃ 😑😑😑


খুশিঃ কি হলো বল


আমিঃ আমি জমাইছি,,,।একটা কাজ করবো তাই


খুশিঃ কি কাজ,,,,,??


আমিঃ এটা বলা যাবে না,,,,। যখন করবো তখন দেখবি,,,,।


খুশিঃ ঠিক আছে  


আমিঃ হুম


তারপর খুশির বাসা চলে আসলাম 


আমিঃ যা বাসায় যা 


খুশিঃ ভিতরে আয় 


আমিঃ না সন্ধ্যা হয়ে গেছে এখন যাবো না 


খুশিঃ আরে আয় না হলে আম্মু আমাকে বকবে 


আমিঃ কিছু বলবে না,,,,।কিছু বললে আমাকে কল দিয়ে দরিয়ে দিস


খুশিঃ আচ্ছা সাবধানে যাবি,,,।


আমিঃ আচ্ছা,,,। আল্লাহ হাফেজ 🥰


খুশিঃ আল্লাহ হাফেজ 


তারপর আমি বাসায় চলে আসলাম 


(অহ আপনাদের তো আমার পরিবার সম্পর্কে কিছু বলিনি

আমি মা বাবার একমাত্র ছেলে

বাবা ছোট একটা চাকরি করে আর মা বাড়ির কাজ কর্ম করে আমাদের দিন অনেক ভালোই চলে

আমি কিছু চাইলে সব সময় দেওয়ার চেষ্টা করে 

আর যদি অইটা দেওয়া সম্ভব না হয় তাহলে আমিও জোর করি না 

আচ্ছা এবার গল্পে আসি)


আমি বাসায় এসে পড়া শেষ করে ঘুমিয়ে গেলাম 😴😴


তারপর দিন সকাল বেলা ঘুম থেকে উঠে ফ্রেশ হলে বসে ছিলাম 


তখন খুশি কল দিল


খুশিঃ কিরে কুত্তা কলেজে আসবি না 


আমিঃ না আজ যাব না 🙃🙃


খুশিঃ কেন,,,,? 


আমিঃ এমনি মন চাইতেছে না 


খুশিঃ তারাতারি আয় 


আমিঃ আজকে না গেলে হয় না দোস্ত 


খুশিঃ তুই আসবি নাকি আমি তোর বাসায় আসবো


আমিঃ না না তুই এই রাস্তা দিয়ে আসিস না,,,,। এই রাস্তাটা ভালো না,,,।আমি কলেজে আসতেছি ওয়েট কর 


তারপর আমি রেডি হয়ে কলেজে গেলাম 


কলেজে যাওয়ার পথে সাঈদকে কল দিলাম 


সাঈদঃ কিরে


আমিঃ বাল তারাতারি কলেজ আয়


সাঈদঃ কেন কলেজে কোন নতুন মেয়ে আসছে না,,,। সালা তুমি তো ভালোই বললা কলেজ যাবা না,,,। এখন একা একা মেয়ে দেখতেছো


আমিঃ আরে দুলাভাই,,,,। তোর খুশি মা বলছে কলেজ যাইতে,,। না হলে আমাদের বাসায় চলে যাবে,,,। আর তুই তো যানিস আমাদের গলিটা সুবিধার না


সাঈদঃ আচ্ছা তুই যা আমি আসতেছি


আমিঃ হুম তারাতারি আয়


তারপর আমি কলেজ চলে গেলাম 


আমিঃ কিরে কি হইছে,,,,। বললাম তো কলেজ আসবো না,,,। এভাবে ব্লেকমেইল করিস কেন


খুশিঃ এভাবে রাগতেছিস কেন,,,,,। আচ্ছা আর কখনো বলবো না 


আমিঃ দূর বাল মন খারাপ করিস কেন,,। চল কেন্টিনে বসি সাঈদ আসতেছে 


খুশিঃ কেন সাঈদ ও কি আজ আসতো না??? 


আমিঃ না,,,। 😶😶


খুশিঃ কুত্তা তুই নিজে আসবি না তা ঠিক আছে ওকেও কি আসতে দিবি না,,,,। 


আমিঃ ও এসে তো শুধু মেয়েদের দিকেই তাকিয়ে থাকে,,,,। 


খুশিঃ তা ঠিক,,,,। লুইচ্চা একটা 


এটা বলার পর পিছন থেকে আওয়াজ আসলো


সাঈদঃ ডেকে এনে অপমান করছিস 


খুশিঃ তোর বাংলা সিনেমার ডায়লগ রাখ,,,,।


সাঈদঃ তুই বাংলা সিনেমার ডায়লগের কি বুঝবি,,,,,। 


খুশিঃ বুঝা লাগবে না,,,। চল,,,।


আমিঃ কোথায় যাবো


খুশিঃ খেতে 


সাঈদঃ কিরে আজ কিসের জন্য ট্রিট দিতেছিস,,,,। 


খুশিঃ আমি কি বলছি আমি ট্রিট দিব,,। 


সাঈদঃ তাহলে,,,,। আগেই বলে রাখি আমার কাছে কোন টাকা পয়সা নাই,,,,,,।


খুশিঃ আরে টাকা লাগবে না 


সাঈদঃ বাল ট্রিট ও দিবি না টাকাও লাগবে না,,,,। দোকানদার কি তুর শ্বশুর লাগে


খুশিঃ আরে আজ আমাদের সামির ট্রিট দিবে 


সাঈদঃ সত্যি মামা,,,।(এমন ভাবে বললো যে ১ মাস হলো কিছু খায় নাই)


আমিঃ আমি গরিব 

আমি বিখারি

নদীর পারে আমার বাড়ি 

আমার কাছে টাকা তো দুরের কথা আমার কাছে তো পয়সা ও নেই


সাঈদঃ বাহ মামা তুই গান ও গাইতে পারিস 👏👏


খুশিঃ দুনিয়াতে অনেক কিপটা দেখছি কিন্তু তোর মতো কিপটা একটাও দেখি নাই,,,,,।খাওয়াবি না ঠিক আছে এর জন্য নিজেকে বিখারি বানিয়ে ফেললি😑😑😑


আমিঃ 😏😏


সাঈদঃ বাল সুধু সুধু বলে মনটা খারাপ করে দিলি


(আমি জানি সাঈদ এখন অভিনয় করবে যাতে আমাদের খুশি খাওয়ায়)


খুশিঃ এখক কি করবো দেখলি না কি কি বললো


সাঈদঃ দূর আর ভালো লাগে না 


এটা বলে চলে যাওয়ার বান করলো


খুশিঃ এই দারা আয় আমিই খাওয়াবো,,,,। মন খারাপ করিস না,,,,,। এই বিখারি জীবনেও খাওয়াবে না 


আমিঃ এখন যা বলার বলে নে খাওয়ার পর যদি কিছু বলিস দেখিস কি করি


খুশিঃ কি করবি হে আমি কি তোকে ভয় পাই নারে,,,,,,। সালে মারকে রাখদুংগে এহাপে


আমিঃ খানেকা বাদ বলনা দেখনা কেয়া কার তাহু মেনে 


সাঈদঃ বাল আয় তো খুদা লাগছে 


তারপর আমরা যেতে লাগলাম 


তারপর খুশি আমাদের ঝাল মুড়ির দোকানে নিয়ে গেলো


আমিঃ কিরে এখানে দারলি কেন 


খুশিঃ তোরা না খাবি


আমিঃ এই ঝাল মুড়ি 


খুশিঃ হে অনেক মজা 


আমিঃ আমি খাব না যা বাল,,,,,।সাঈদ তুই খাবি,,,?


সাঈদঃ দিছে যে এটাই ভাগ্য তুই যা আমি খেয়ে আসতেছি


খুশিঃ যা যা 


আমিঃ না থাক তুই এতো করে যখন বলতেছিস তাহলে খাই


খুশিঃ না থাক খাওয়া লাগবে না,,,। তুই যা 


আমিঃ আরে আমি জানি তো তুই মন থেকে বলতেছিস না,,,। এই মামা ৩টা বানান তো


খুশিঃ হায়রে কুত্তা 


আমিঃ 😁😁


তারপর আমরা সবাই মিলে খেয়ে চলে গেলাম কেম্পাসে


কিছুক্ষন আড্ডা দিয়ে বাসায় চলে আসলাম 


এভাবে কিছু দিন চলতে লাগলো 


তারপর SSC পরিক্ষা চলে আসে 


আর এই দিকে SSC এসেছে দেখে খুশি ওর বোনের কাছে চলে যায় 


কিন্তু আমাদের সব সময় কথা হতো 

মেছেঞ্জারে 😁😁


SSC Exam শেষ হওয়ার পর খুশি ওর বোন কে নিয়ে বাড়ি চলে আসে 


পরের দিন কেম্পাসে আসলে 


আমিঃ কিরে ভুলেই তো গেছিস কোন খোঁজ খবর নাই 


খুশিঃ কুত্তা রে সারাক্ষন ই তো কথা বললাম 


সাঈদঃ কিরে তুই নাকি তোর বোনকে বাড়ি নিয়ে আসছিস 


আমিঃ এই লুইচ্চা ওর বোন সুধু আমার নজর দিবি না 


Waiting for next


Post a Comment

Previous Post Next Post