বেস্টফ্রেন্ডের ছোট বোন by সামির আহমেদ রোহান পার্টঃ ০১

 বেস্টফ্রেন্ডের ছোট বোন

সামির আহমেদ রোহান

পর্বঃ ০১



আচ্ছা দোস্ত তোর কি কোন ভাই বোন নাই নাকি রে


খুশিঃ এ কুত্তা তুই জানিস না যে আমার একটা ছোট বোন আছে


আমিঃ জানলেই বা মন থাকবে কিভাবে কোন দিন তো সামনে থেকে ভালো করে দেখি ও নাই😒


খুশিঃ সামনে ওর পরিক্ষা পরিক্ষার পরই বাড়ি চলে আসবে,,,। আমাদের কলেজেই ভর্তি হবে,,,..।


আমিঃ আচ্ছা দোস্ত একটা কথা বলবি,,,। 


খুশিঃ কি কথা,,,?? 


আমিঃ তোর বোন কি সুন্দর 😍,,,।নাকি তোর মতোই এমন পেত্নি


খুশিঃ সুন্দর নাকি পরে বলতেছি আগে তুই বল আমি পেত্নি😡😡


আমিঃ আরে দোস্ত না তুই পেত্নি না তো মজা করছি,,, তুই তো অনেক সুন্দর (কি সুন্দর জানা আছে মুটি)


খুশিঃ হুম,,,আমার বোন আমার থেকেও অনেক বেশি সুন্দর ☺️ 


আমিঃ সত্যি 😳,,,।তাহলে তো মনে হয় প্রেম করে😔


খুশিঃ না আমার বোন কোন প্রেম টেম করে না 


আমিঃ এহ প্রেম করে না বললেই হলো যদি সত্যি সুন্দর হয়ে থাকে তাহলে অবশ্যই প্রেম করে,,,,।শুন দোস্ত এই যুগে লেখাপড়া ছাড়া মন্ত্রি পাওয়া যায় কিন্তু সুন্দর মেয়ে সিংগেল পাওয়া যায় না 


খুশিঃ আমার বোন আমাকে সব কিছু সেয়ার করে,,,। আমি ১০০℅ শিউর ও কোন রিলেশন করে না 


আমিঃ তাহলে ওতো বেশি সুন্দর না


[অহ সরি সরি 

আপনারা কিছু বুঝতে ছিলেন না তাই তো পরিচয় টা দেই তারপর কিছুটা হলেও বুঝবেন


আমাকে তো মুটামুটি চিনেন আমি #SR_Samir


আর আমার সাথে যে কথা বলতেছিল ওর নাম খুশি 

আমরা ২ জন বেস্ট ফ্রেন্ড 


এখন ভাববেন বেস্ট ফ্রেন্ডের বোনকে আমি চিনি না

আসলে ওর ছোট বোন ছোট থেকে ওর নানু বাসায় থাকে এখানে তেমন একটা আসে না মাজে মাজে যাই আসে তখন কলেজ অফ থাকে আর আড্ডাও দেওয়া হয় না খুশির সাথে তাই ওর বোনের সাথেও দেখা হয় না 

ভাই অনেক কিছু বলে ফেলছি এখন গল্পে ফিরি আর কিছু জানার থাকলে গল্পে জেনে নিবেন]


খুশিঃ বাল বললাম তো অনেক সুন্দর 


আমিঃ আমার বিশ্বাস হয় না


খুশিঃ ওর পরিক্ষা শেষ হলেই তো আসবে,,। তখন দেখিস কতো সুন্দর 


আমিঃ আচ্ছা দেখবো নি(বাহ জীবনে তো নিজেরও এতো প্রসংশা করে নাই,,,। তার মানে ও ওর বোনকে অনেক ভালোবাসে 🙃)


আমিঃ আচ্ছা দোস্ত চল কিছু খেয়ে আসি


খুশিঃ কত টাকা আছে??


আমিঃ টাকা তো নাই


খুশিঃ আচ্ছা আন্টি কি তোকে টাকা দেয় না


আমিঃ না আম্মু তো কোন টাকাই দেয় না(পুরাই মিথ্যা কথা) 


খুশিঃ অহ আচ্ছা 


আমিঃ হুম দোস্ত 🥺🥺


খুশিঃ আচ্ছা আয় আমি খাওয়াবো


আমিঃ হুম চল প্রতিদিন তো আমি খাওয়াই আজ না হয় তুই খাওয়ালি


খুশিঃ কি কি আবার বলতো শুনি


আমিঃ কিছু না চল তো 


আসলে আমি প্রতিদিন মিথ্যা বলে ওর কাছ থেকে খাই আর আমার টাকা গুলা রেখে দেই 

জমাই একটা কাজ করবো ওগুলা দিয়ে 😁😁


তারপর খুশি আমাকে নিয়ে ফুচকার দোকানের সামনে গেলো 


যা বাবা আমি ভাবছিলাম আজ হয়তোবা বড় কোন রেস্টুরেন্টে নিয়ে যাবে 


আমিঃ এখানে কেন আনলি


খুশিঃ তোর না খুদা লাগছে তাই খাওয়াতে আনলাম 


আমিঃ এই ফুচকা খাওয়াতে নিয়ে আসছিস


খুশিঃ হুম এটাই তো মজা 😋😋


আমিঃ দাড়া একটা জিনিস দেখাচ্ছি


খুশিঃ কি জিনিস???


আমিঃ এই মামা তুমি কতোক্ষন হলো এখানে আসছো(ফুচকাওয়ালা মামাকে উদ্দেশ্য করে) 


মামাঃ এই তো সকাল ৭টায় আসছি এখন ৩টা বাজে 


আমিঃ এতোক্ষন যে ছিলা তোমার কি ইয়ে দরে নাই একবার ও??


খুশিঃ কি বলতেছিস এগুলা,,,,। ছিঃ


আমিঃ তুই চুপ চাপ শুন


মামাঃ হুম দরছে তো 


আমিঃ তোমার কাছে সাবান বা হেন্ডওয়াস আছে?? 


মামাঃ সাবান হেন্ডওয়াস দিয়ে আমি কি করবো আমি তো ফুচকা বিক্রি করতে আসছি


আমিঃ তাহলে তুমি হাত পরিষ্কার করো নাই??


মামাঃ হুম করছি তো


আমিঃ কি দিয়ে করছো


মামাঃ পানি দিয়ে ধুয়ে এই ঘামছা দিয়ে মুছে নিছি


আমিঃ এটা দিয়ে না একটু আগে শসা মুছলা


মামাঃ তো কি হইছে 


তারপর আমি খুশিকে বললাম 


আমিঃ এখন বল খাবি এগুলা 


খুশিঃ ওয়াক🤮🤮এ মামা আমরা খাব না যাই


মামাঃ আপা তাহলে বানাইলাম এইগুলা কি করমু 


খুশিঃ এই নেন বিল(টাকা দিয়ে)আর ফুচকা আপনি খেয়ে নেন 


আমিঃ কেন খা ফুচকা 


খুশিঃ তুই চল আমার সাথে


(কেউ কিছু মনে করবেন না এমনি একটু মজা করলাম 

আমিও ফুচকা খাই So don’t mind)


তারপর খুশি আমাকে নিয়ে আসলো


আমিঃ চল এখন কোন রেস্টুরেন্টে যাই


খুশিঃ না না রেস্টুরেন্টের খাবারেও সমস্যা থাকতে পারে,,,,,,। চল বাসায় চলে যাই


(কি হলো এটা😑😑 গ্রামের ভাষায় বলে না আম ও গেল ছালাও গেল আমারও সেই অবস্থা হইছে)


তারপর যা তাহলে তুই বাসায় যা আমিও যাই 


খুশিঃ না আমি তুর সাথে যাবো


আমিঃ আমার সাথে কোথায় যাবি,,,। তুই যাবি এই রাস্তায় দিয়ে আমি যাবো তার উল্টো দিকে 


খুশিঃ না আমি তোর বাসায় যাব অনেক দিন হলো যাই না


আমিঃ না না তোকে নেওয়া যাবে না 


খুশিঃ কেন?? নিবি না কেন??


আমিঃ তুই শুধু আম্মুর কাছে উল্টাপাল্টা বলিস


খুশিঃ এবার বলবো না যা


আমিঃ না তোর যাওয়া লাগবে না বললাম তো


খুশিঃ যদি না নিয়ে যাস তাহলে রাস্তার দাঁড়ায় থাকবো,,,,। বাসায় যাবো না আজ


আমিঃ এমন কেন করতেছিস বাসায় যা পরে একদিন নিয়ে যাব


খুশিঃ না আমি বলছি আজ যাব মানে আজই যাব


আমিঃ দূর চল 


আসলে আমি বাসায় নিতে চাই নাই তার কারন হলো ও আম্মুর কাছে আমার নামে বিচার দেয় 


তারপর আমি আর খুশি আমাদের বাসার দিকে আসতেলাগলাম 


তারপর আমার বাসার সামনে এসে খুশিকে বললাম 


আমিঃ দোস্ত প্লিজ আম্মুর কাছে কোন বিচার দিস না 


খুশিঃ আচ্ছা কোন বিচার দিব না


আমিঃ সত্যি তো 


খুশিঃ হুম সত্যি


আমি বেল বাজাতেই আম্মু দরজা খুলে দিল


খুশিঃ আসসালামু আলাইকুম আন্টি 


আম্মুঃ ওয়ালাইকুম আসসালাম,,,,। কি খবর মা কেমন আছো,,,?? (আম্মুর কোন মেয়ে নাই তো তাই খুশিকে মা বলে ডাকে) 


খুশিঃ এই তো আন্টি ভালো আছি,,,।আপনি কেমন আছেন আন্টি,,,?


আম্মুঃ ভালো,,,।তুমি তো এখন আসোই না আমাদের বাসায় 


খুশিঃ সামির তো আমাকে নিয়ে আসে না 


আমি খুশির দিকে রাগি ভাবে তাকিয়ে রুমে চলে 


আমি জানতাম যে কোন না কোন বিচার দিবেই 


তারপর ফ্রেশ হয়ে খাবার টেবিলে বসলাম 


তারপর আম্মু আমাকে আর খুশিকে খাবার দিলো


হঠাৎ খুশি বলে উঠলো 


খুশিঃ আচ্ছা আন্টি সামির কলেজ যাওয়ার সময় কতো টাকা নিয়ে যায় 


তখনই আমার গলায় খাবার আটকে গেলো


তারপর আমি একটু পানি খেলাম


আম্মুঃ প্রতিদিন ই তো কম হলেও ২০০ টাকা নিয়ে যায়,,,। কেন কি হইছে,,,,.।??


খুশিঃ না এমনি আমাকে প্রতিদিন ট্রিট দেয় তো তাই বললাম 


আম্মুঃ অহ 


তারপর আমরা খেয়ে খুশিকে নিয়ে বের হলাম 


খুশিকে বাসায় দিয়ে আসবো


আমি চুপ চাপ হাটতে থাকলাম 


খুশিঃ কিরে তুকে না আন্টি টাকা দেয় না


আমিঃ 😶😶😶


খুশিঃ কিরে কুত্তা চুপ করে আছিস কেন বল,,,,,,,।টাকা গুলো দিয়ে কি করিস বল,,,,।


আমিঃ কিছু করি না তো


খুশিঃ তাহলে টাকা নেস কেন,,,,,। নাকি আবার খারাপ কোন কিছু খাস 


আমিঃ আমার উপর এই বিশ্বাস তোর 


খুশিঃ বিশ্বাস আছে বলেই এখনো জিজ্ঞেস করতেছি নাহলে কোন সময় মেরে নাক ফাটায় দিতাম


আমিঃ 😑😑😑


খুশিঃ কি হলো বল


আমিঃ আমি জমাইছি,,,।একটা কাজ করবো তাই


খুশিঃ কি কাজ,,,,,??


আমিঃ এটা বলা যাবে না,,,,। যখন করবো তখন দেখবি,,,,।


খুশিঃ ঠিক আছে  


Waiting for next.......

Post a Comment

Previous Post Next Post