বেস্টফ্রেন্ডের ছোটবোন( Best Friend er choto bon) সামির আহমেদ রোহান পর্বঃ ০৮

বেস্টফ্রেডের ছোট বোন

পর্বঃ ০৮

সামির আহমেদ রোহান 



মাহিমঃ তুই একটা রিলেশন করলেই তো পারিস

তখন ই তানিয়ার কথা মনে পরে গেল।

আর মন টা একটু খারাপ হলো বেশি না কিন্তু একটু

আমিঃ রাতে বলবো একটা কথা মনে করিয়ে দিস 

মাহিমঃ আচ্ছা 

আমিঃ তাহলে কি যাবি না গিফট কিনতে 

মাহিমঃ হুম 

তারপর আমি মাহিম আর নাইম এই ৩ জন মিলে গিফট কিনতে গেলাম 

তারপর আমরা গিফট কিনে নাইমের দোকানে রেখে বাসায় চলে আসলাম। 

তারপর বাসায় এসে দুপুরের খাবার খেয়ে কিছুক্ষন শুয়ে রেস্ট করে আবার বাহিরে বের হলাম

আমরা যেয়ে নাইমের দোকানে বসলাম এখান দিয়ে নাকি তিশা (মাহিমের gf)

অনেক্ষন বসে থাকার পর মাহিম বললো 

মাহিমঃ আয় বাসায় চলে যাউ মনে হয় আসবে না 

আমিঃ আচ্ছা আয় 

তারপর আমি আর মাহিম চলে যাচ্ছিলাম 

আমিঃ মাহিম

মাহিমঃ কি

আমিঃ আয় একটু পার্কে দেখি 

মাহিমঃ হুম ঠিম বলছিস,,,,,।আয়

আমিঃ হুম আয় 

তারপর আমরা বাসায় যাওয়ার সময় পার্ক পরে সেখানেই নাকি ওরা দেখা করে প্রতিদিন।

তারপর আমরা ২ জন পার্কে ডুকে দেখলাম একেবারে সোজা বরাবর বসে আছে। 

আমি তো আর চিনি মাহিম বললো আর কি।

আমি শুধু ছবিতে দেখছি। 

আর এখানে মাস্ক পরা চিনা যায় না। 

এরপর আমি মাহিম ওখানে গেল। 

মাহিমঃ সামির একটা নাইমের দোকান থেকে বক্সটা নিয়ে আসতে পারবি রে

আমিঃ আচ্ছা আনতেছি

নিজের তো আর নাই অন্যের টার জন্য একটু হেল্প করি। 

কি আর করার পুরা কপাল।

তারপর মাহিম তিশাকে গিফটা দিল তারপর বাসায় চলে আসলাম। 

বাসায় এসে সবাই মিলে আড্ডা দিলাম । 

রাতে শুয়ে আছি তারপর 

মাহিমঃ কিরে কি না বলবি বলছিলি রাতে বল

আমিঃ আচ্ছা বলতেছি

তারপর মাহিমকে তানিয়ার বেপারে সব বললাম ১ম থেকে শেষ পর্যন্ত 

মাহিমঃ আমার মনে হয় কি ও প্রেম করে 

আমিঃ কে 

মাহিমঃ তানিয়া 

আমিঃ না আমি এতো দিন দেখলাম তেমন কিছু মনে হলো না আর কোন ছেলের সাথে ও দেখি নাই 

মাহিমঃ হতেও তো পারে ফেসবুক ইন্সটাগ্রাম এগুলাতে প্রেম করে 

আমিঃ আরে না ওর শুধু ফেসবুক আইডি আছে একটা অইটা খুশি প্রতিদিন চেক করে 

মাহিমঃ তাহলে আর কিছু বলতে পারি না 

আমিঃ হুম 🙂 🙂 🙂 🙂

মাহিমঃ আচ্ছা আমি একটা খুজে দেই প্রেম করবি? 

আমিঃ নারে আর কোন প্রেম করবো না শুধু তানিয়ারেই ভালো বাসছি

মাহিমঃ এমন তো যে তুই ওর সাথে প্রেম করছিস তুই তো শুধু প্রপোজ করছিস 

আমিঃ হুম,,,। থাক এগুলা বাদ দে

মাহিমঃ হুম

তারপর কাকি খেতে ডাকলো। যেয়ে ২ জন খেয়ে আসলাম। তারপর এসে শুয়ে পরলাম। তারপর রাতে খুশির সাথে কথা বলে ঘুমিয়ে গেলাম।সকালে ঘুম থেকে উঠে দেখজ সবাই উঠে গেছে। তারপর শুয়ার মধ্যে সবাই আড্ডা সুরু করলাম। তারপর আমি আর মিহা অনেক গুলা ছবি তুললাম। তারপর ফ্রেশ হয়ে আমি আর মাহিম বাহিরে গেলাম। মাহিম চুল কেটে এসে গোসল করলো। তারপর আবার বের হলাম। এমনি কিছুক্ষন ঘুরে এসে বাসায় আসলাম

মাহিমঃ ছাদে যাবি?

আমিঃ আয় 

আমি,মাহিম,মিহা,মাহিমা(মিহার খালাতো বোন),মালিহা(মাহিমার ছোট বোন) 

সবাই মিলে ছাদে গেলাম। ছাদে যেয়ে সবাই মিলে গল্প করলাম ছবি তুললাম আর কি।তারপর বাসায় এসে শুয়ে আছি। মাহিমের ফোন সাউন্ড বক্সের ওপর রেখে চার্জে দিছে আবার সেখানে মিহার বেগ রাখা। মিহা অন্য দিকে তাকিয়ে বাগ টানতেছে আমি বলতে বলতে ফোন নিচে পরে গেছে। নিচে পরে ফোনের ডিসপ্লে নষ্ট হয়ে গেছে। মাহিম মিহা কে মারতে যাবে তখন আমি আটকিয়ে ফেল্লাম

আমিঃ ও কি ইচ্ছা করে ফেলছে নাকি

মাহিমঃ ও কি কানা নাকি যে দেখে না 

আমিঃ ও দেখলে কি আর ফেলতো নাকি,,,। মিহা তুই অন্য রুমে চলে যা (মিহাকে উদ্দেশ্য করে) 

মি্হা অন্য রুমে চলে গেল 

মাহিমঃ তুই আটকালি কেন,,,। দেখতি আজ ওরে কি করতাম

আমিঃ আরে বাদ দে তো এখন মারলে কি ফোন ঠিক হয়ে যাবে

মাহিমঃ এখন আমি তিশার সাথে কথা বলবো কিভাবে

আমিঃ আজ আমার টা দিয়ে বলিস যা তো এখন

মাহিমঃ আজ না হয় তোর টা দিয়ে বললাম কাল তো চলে যাবি তখন 

আমিঃ আমি কাকি রে বলে একটা বেবস্থা করে দিব 

মাহিমঃ মেজাজ টা অনেক খারাপ হচ্ছে 

তারপর মাহিম আমার ফোন দিয়ে ওর টিকটক আইডি লগইন করে মেছেজ এ কথা বলা সুরু করলো।তারপর আমি এমনি শুয়ে ছিলাম আর কি করবো সিংগেল মানুষ। মাহিম তিশার সাথে কতবা বলা যে শুরু করছে আর শেষ করার কোন নাম ই নেই ।তাই আমি বললাম 

আমিঃ ভাই হইছে তো এবার শেষ কর আমার একটু কাজ আছে দে প্লিজ

তারপর আরো ১০ মিনিট কথা বলে শেষ করে আমাকে দিল।  আমি পরে খুশিকে মেছেজ দিলাম

আমিঃ কিরে কি খবর 

খুশিঃ আলহামদুলিল্লাহ ভালো,,,।তোর

আমিঃ আলহামদুলিল্লাহ ভালো,,,,,। সাঈদের কি অবস্থা 

খুশিঃ ও কি কোন সময় খারাপ থাকে নাকি 

আমিঃ হুম ওর টাই ঠিক আছে লাইফের সাঈদের মতোই থাকা দরকার

খুশিঃ হুম যা ওর মতো লুচ্চা হ

আমিঃ 🙊 🙊 🙊 🙊 🙊

খুশিঃ কি 

আমিঃ যা এগুলা কি বলিস পোলা ভালো আছে

খুশিঃ হুম আমার জানা আছে পোলা ভালো নাকি খারাপ

আমিঃ কেন তোর সাথে কি করছে 

খুশিঃ আল্লাহ বাচাইছে আমি ওর ফ্রেন্ড না হলে আমাকেও প্রপোজ করতো

আমিঃ করলে করতো

খুশিঃ 😑 😑 😑 😑 😑

আমিঃ 😁 😁 😁 😁 😁

খুশিঃ দাত পরে যাবে 

আমিঃ পরবে না শক্ত আছে 

খুশিঃ ভালো 

আমিঃ হুম,,,,। আচ্ছা শোন 

খুশিঃ হুম বল

আমিঃ তানিয়ার কি খবর 

খুশিঃ জানি না 

আমিঃ এটা আবার কেমন কথা জানিস না মানে কি 

খুশিঃ জানি না মানে জানি না 

আমিঃ খুশি 

খুশিঃ কি

আমিঃ তুই কি ওর উপর রেগে আছিস , , , , , ? ? ?

খুশিঃ আমি ওর কে যে ওর উপর রেগে থাকবো 

আমিঃ চুপ , , , ,। যে সম্পর্ক অমান্য করে তাকে আল্লাহ পছন্দ করে না 

খুশিঃ হুম 

আমিঃ হুম এখন থেকে ওর সাথে কথা বলবি 

খুশিঃ পারবো না বলছি না।। 

আমিঃ খুশি 😡 😡 😡

খুশিঃ বেশি কথা বললে কিন্তু তোর সাথেও কথা বলবো না 

যা বাবা মাইয়া দেখি পুরা খেপে আছে 

আমিঃ আচ্ছা খাইছিস 

খুশিঃ আমি খাই না খাই তোর কি 

আমিঃ দোস্ত শরির টা ভালো না রে 

খুশিঃ মইরা যা ৪০শা খামু

আমিঃ আচ্ছা মইরা যামু

খুশিঃ কুত্তা থাপ্পড় দিবো 

আমিঃ তুই ই তো বললি মইরা যাইতে 

খুশিঃ চুপ, , , । কি হইছে শরির ভালো না কেন 

আমিঃ কিছু হয় নাই 

খুশিঃ কুত্তা রে 

আমিঃ কুত্তি রে 

খুশিঃ এহ আমি কুত্তি না তুই কুত্তা 

আমিঃ দোস্ত শোন 

খুশিঃ হুম বল 

আমিঃ আমি আরো ১০ দিন থাকবো রে এখানে (মজা করে বলছি)

খুশিঃ যা তোর আর আসা লাগবে না 

আমিঃ আচ্ছা তাহলে আমি আবার নানুর বাসায় চলে যাব সেখানে একটা কোচিংএ ভর্তি হয়ে যাব 

খুশিঃ ভালো লাগে না কিন্তু , , , , , । কান্না করে দিব 

আমিঃ আরে কুত্তি মজা করে বলছি 

খুশিঃ খালি মজা করে 🥺 🥺 🥺


Waiting for next part..........

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন 🥰🥰

নামাজ পড়বেন 🤲🤲

আসসালামু আলাইকুম 🥰🥰

আল্লাহ হাফেজ 🤝🤝

Post a Comment

Previous Post Next Post