গল্প-প্রিয়। story-piriho

 প্রিয়

মোঃআমানুল্লাহ



"এই যে প্রিয় ভুলে গেছো কি আমায়

আমি তো পারিনি ভুলে যেতে তোমায়"

তোমায় ভুলে যাওটা কি এতটা সহজ।ভুলেই যদি যাবে তুমি স্বপ্ন কেন দেখিয়েছিলে আমায়।রোজ বিকেলে পুকুর পারে আসতে তুমি দেখা করতে আমার সঙ্গে।সেই দিনগুলো কি মনে পরেনা তোমার। আমার হাতে হাত রেখে বলেছিলে তুমি, আমার ছাড়া হবেনা আর অন্য কারো।

এই যে প্রিয় এখনো ভালোবাসি গো তোমায়।

প্রথম দেখায় তোমার সনে চলে গেলে আমায় দেখে মুচকি হেসে। একদিন নয়,দুইদিন নয়, প্রতিদিন আসতাম আমি তোমায় দেখতে পুকুর পারে।

তুমি আমায় প্রায় বলতে তুমি কিছু একটা করো। নয়তো আমার পরিবার আমাদের সম্পর্কটা মানবে না,ভালোবাসি তোমায় আমি অনেক বেশি।তোমাকে পাওয়ার জন্য করতে পারি সবকিছু।তাইতো কাজের জন্য গেলাম আমি শহরে।  

কাছে নেই, মোবাইল ফোন, নাইতো টেলিভিশন, কেমনে আমি নেব বলো তোমার খবর?তবুও আমি হাল ছাড়িনি, প্রতি মাসে মাসে পাঠালাম আমি তোমায় চিঠি। কষ্ট আমার তখনি হয় যখন তুমি দিলানা আমার চিঠির উত্তর। 

শহর থেকে আসলাম গ্রামে।কিছু বন্ধু আমায় দেখে বললো- তুই কাকে ভালোবেসেছিস। সে তো তোকে ভুলেই গিয়ে অন্য একজনকে বিয়ে করে, সে তো অনেক সুখে সংসার করছে। সেইদিন আমার মুখের ভাষা হারিয়ে ফেলে ছিলাম।

বন্ধুদেরকে বললাম-আমি তাকে তো আমি ভালোবাসি।সে আমায় ভুলতে পারলেও,পারিবো না কোনোদিন ভুলতে।

ওহে প্রিয় একটা কথায় বলব তোমায়। তুমি নিজের সুখের জন্য ভুলে গেলে আমায়।জানি তুমি আছো সুখে, থাকবে সুখে সারাজীবন।তবে হাজারো সুখের মাঝে পাবেনা তো তুমি আমায় কখনো খুঁজে। 


                        (সমাপ্ত)

Post a Comment

Previous Post Next Post